patrika71
ঢাকামঙ্গলবার - ১৩ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির রাজনীতি হচ্ছে দেশের মানুষকে কুপিয়ে হত্যা করা

উপজেলা প্রতিনিধি, মোল্লাহাট
ডিসেম্বর ১৩, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের মোল্লাহাটের খলিলুর রহমান ডিগ্রি কলেজমাঠে (১৩ ডিসেম্বর) মঙ্গলবার সকাল ১১ টায় অসহায় ও দারিদ্র্যেদের মাঝে শীতার্ত বস্ত ও চেক বিতরন করেন জাতির পিতার ভ্রাতুষপুত্র বাগেরহাট -১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ।

তিনি বলেছেন বিএনপির রাজনীতি হচ্ছে দেশের মানুষকে কুপিয়ে হত্যাকরা। তারা নয়াপল্টনে পুলিশের ওপর হামলা করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই স্বপ্ন কোনোদিনই পূরন হবেনা।

তিনি আরো বলেন, এতিমের টাকা চুরির দায়ে খালেদা জিয়া যখন জেলে ছিল তখন তারা আন্দোলন করে তাকে জেল থেকে মুক্ত করতে পারেনি। তিনি বলেন, আমার চাচা বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদের হত্যার পর আমার মা থানায় একটি জিডি করতে গিয়েিেছল সেদিন সেই জিটি পর্যন্ত থানায় করতে পারেনি।

খালেদা, তারেকের নির্ধেশনায় বিএনপি মহাসচিব মির্জা ফকরুলের পরিচালনায় এদেশে অগ্নি সন্ত্রাস করে পাাঁচ শতাধিক মানুষকে অগুনে পুড়িয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছিল। অগ্নি দগ্ধ হয়েছিল ৩হাজারের বেশী মানুষ, সেদিন মানুষের আর্তনাদ এদেশের মানুষের আজও মনেপড়ে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, তারা আগুন-সন্ত্রাসী। আজ তারা সভা সমাবেশের অধিকারে কথা বলে। অধিকার দেয়া হয়েছে বলেই দেশব্যাপী তারা সমাবেশ করছে। তিনি বলেন, বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাসীদের আর ছাড় দেওয়া হবে না।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানার সার্বিক তত্বাবধনে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে,এম আরিফুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার রবিউল ইসলাম , ভূমি সহকারী কমিশনার প্রশান্ত বৈদ্য , উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য এস এম অলিউজ্জামান, শেখ হেলাল উদ্দীন এমপির এপিএস শিকদার ওয়ালিদ হোসেন ও ফিরোজুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী প্রমূখ।

পত্রিকা একাত্তর/ সৌরভ কুমার