patrika71
ঢাকাসোমবার - ১২ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বেমরতা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কর্তপক্ষর সাথ এসিজি’র অধিপরামর্শ সভা

জেলা প্রতিনিধি, বাগেরহাট
ডিসেম্বর ১২, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

১২ ডিসম্বর ২০২২: ট্রান্সপারন্সি ইটারন্যাশনাল বাংলাদশ (টিআইবি)’র অনুপ্ররণায় গঠিত সচতন নাগরিক কমিটি (সনাক), বাগরহাট এর সহযাগিতায় এবং অ্যাক্টিভ সিটিজন্স গ্রুপ (এসিজি)’র আয়াজন বিদ্যালয় শ্রণীকক্ষ শিক্ষার মানানয়নর লক্ষ্য বিদ্যালয় কর্তপক্ষর সাথ বেমরতা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কদ্রিক অ্যাক্টিভ সিটিজন্স গ্রুপ (এসিজি)’র এক অধিপরামর্শ সভা ১২ ডিসম্বর ২০২২ বলা ১২টায় অনুষ্ঠিত হয়।

বেমরতা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়র প্রধান শিক্ষক মা: জুলফিকার আলী মল্লিক এর সভাপতিত্ব এবং টিআইবি’র এরিয়া কাঅর্ডিনটর শখ বশির আহমদ এর সঞ্চালনায় ¯স্থানগত বক্তব্য রাখন সনাকর শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহবায়ক প্রফসর চধুরী আব্দুর রব। অন্যান্যদর মধ্য হত বক্তব্য রাখন সনাক সদস্য এফ, এম, মাস্তাফিজুল হক, সহকারি প্রধান শিক্ষক গাপাল চন্দ্র মুখাপাধ্যায়, সহকারি শিক্ষক আশরাফুল ইসলাম, মন্ময় কাসাহা, কষ্ণা রানী দ, নাসরিন সুলতানা, সরাজিৎ কুমার মিস্ত্রি, মা; জুয়ল শখ, এসিজি সম্বয়কারী মা. জাহাঙ্গীর হাসান, সহ-সম্বয়কারী সুজয় কুমার ঘাষাল, সদস্য বিদুর প্রমুখ।

অধিপরামর্শ সভায় অত্র বিদ্যালয়র শিক্ষার বিভিন দিক ও শিক্ষার মানানয়ন করণীয় বিভিন বিষয় নিয় আলাচনা করা হয়। বিশষ কর শিক্ষার্থীদর লখাপড়ার বিষয় সর্বদা নজর রাখা, শিক্ষার্থীরা যাত যখন তখন বাইর যত না পার সজন্য একটি গট তরি করা, অভিভাবকদর সাথ নিয়মিত যাগাযাগ রাখা, বছরর শুরুত শিক্ষার্থীদর হাত নতুন বই তুল দয়া, উপবত্তি ইত্যাদি। প্রধান শিক্ষক তাঁর বক্তব্য বলন, শিক্ষার মানানয়ন অভিভাবক, শিক্ষকসহ সকলর সম্মিলিত প্রচষ্টা প্রয়াজন। শিক্ষার মানানয়ন অত্র বিদ্যালয় কাজ করার জন্য তিনি সনাকক ধন্যবাদ জানান এবং সকলর সম্মিলিত প্রচষ্টায় শিক্ষার গুনগত মান বদ্ধি পাব বল বিশ্বাস করন।

পত্রিকা একাত্তর/ আবু তালেব