patrika71
ঢাকাশনিবার - ১০ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

মোল্লাহাটে অগ্নীকান্ডে ঘর পুড়ে ছাই

উপজেলা প্রতিনিধি, মোল্লাহাট
ডিসেম্বর ১০, ২০২২ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের মোল্লাহাটে গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়েছে একটি পরিবারের বসত ঘর সহ সর্বস্ব। বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার উদয়পুর গোলারচক এলাকার মৃত রাজা মিয়া শেখের স্ত্রী ও সন্তানদের বসত ঘরে আগুন লেগে সর্বস্ব ছাই হওয়ার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়া স্থানীয়রা জানান, এঘটনায় স্থানীয় ফায়ার সার্ভিসের সাহায্য চাইলেও মাত্র আড়াই কিলোমিটার দূর থেকে ঘটনা স্থলে পৌঁছাতে প্রায় পৌনে এক ঘণ্টা সময় লাগে। ওই সময়ের মধ্যে বসত ঘর সহ ঘরের মধ্যে থাকা সর্বস্ব পুড়ে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়। তবে, এলাকাবাসীর চেষ্টায় আশপাশের ঘর রক্ষা ও আগুন নিয়ন্ত্রণের প্রায় শেষ পর্যায়ে ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছে।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য নুপুর আক্তার (ময়না) জানান, ঘটনার রাতে তারা কেউ বাড়িতে ছিলেন না। ওই রাতে তাদের ঘরে আগুন লেগে সবকিছু পুড়ে গেছে। ফায়ার সার্ভিসকে স্থানীয়রা ফোন করলেও অন্তত আধা ঘন্টা পরে তারা পৌঁছে।

এবিষয়ে মোবাইল ফোনে মোল্লাহাট ফায়ার সার্ভিস স্টেশনের ডিউটি ম্যান ইয়াসিন আলী জানান, না না আমরা কখনও আধা ঘন্টা পরে যাইনি, ট্রাক ছিলো সামনে তাই একটু দেরি হয়েছে, এছাড়া আমাদের লুকেশনটা ভুল ছিলো তো, তাই ৫/১০ মিনিট দেরি হইছিল।

এ বিষয়ে কথা হয় চেয়ারম্যান এস এম সাইকুল আলম বলেন তার সাধ্যমত , ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্য করা হবে ।

উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম বলেন, বিষয়টি ইতিপূর্বে তার জানা নেই, যেহেতু আগুনে পুড়ে ক্ষতির শিকার হয়েছে, সেহেতু ওই পরিবারের পক্ষ থেকে আবেদন করলে সরকারীভাবে তাদের সাহায্য করা হবে।

পত্রিকা একাত্তর/ সৌরভ কুমার