patrika71
ঢাকাবৃহস্পতিবার - ৮ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

শান্তিগঞ্জে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন

উপজেলা প্রতিনিধি, শান্তিগঞ্জ
ডিসেম্বর ৮, ২০২২ ৭:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর ২০২২ সালের অনুষ্ঠিত এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ২০২৩ সালের এসএসসি পরিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

৭ ই ডিসেম্বর ( বুধবার) সকাল ১১ ঘটিকার সময় পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর সভা কক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় ও পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। উপজেলা শিক্ষা সুপারভাইজার ও অফিসার নূরে আলম সিদ্দিকী।

বক্তব্য রাখেন পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর প্রভাষক সুমন কান্তি দাস। সহকারী শিক্ষক বদরুজ্জামান খাঁন। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন হাফিজ শাহ জাহান।

কুরআন তেলাওয়াত করেন পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর একাদশ শ্রেণীর শিক্ষার্থী ইমরানুল হাসান। গীতা পাঠ করেন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী রূহুল কান্তি পাল। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী আসরাফুল ইসলাম নাঈম ও তানহা আক্তার বুশরা।

এসময় শিক্ষক – শিক্ষিকা সহ প্রায় তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত থেকে দ্যা ওয়েলফেয়ার ফ্যামেলির সহযোগিতায় ও পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর বাস্তবায়নে সেবার জন্য এসো জ্ঞানের জন্য বেরিয়ে যাও এই স্লোগান কে সামনে রেখে জিপিএ প্রাপ্ত ১০ জন শিক্ষার্থী কে সম্মাননা ও ক্রেষ্ট প্রধান করা হয় ও দ্যা ওয়েলফেয়ার ফ্যামেলির ৬ জন কে ক্রেষ্ট প্রধান করা হয়। জিপিএ-৫ প্রাপ্ত ১০ জন হচ্ছেন বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী বিবেক দাস,পাবেল পাল, নুসরাত জাহান জুলফা, সামিয়া আক্তার তৈয়্যিবা, সানজিদা বেগম, রাহুল কান্তি পাল,আসরাফুল ইসলাম নাঈম,ইবা আক্তার,তাসমিয়া আক্তার ও মাহবুবা বেগম। দ্যা ওয়েলফেয়ার ফ্যামেলির ৬ জন হচ্ছেন রুপম সূত্রধর,রফিকুল ইসলাম, সজিব আল হাসান, তৌহিদুল আহমেদ পারবেজ, মেহেদী হাসান, জুবায়ের আহমেদ।

পত্রিকা একাত্তর/ ইমরানুল হাসান