patrika71
ঢাকাশনিবার - ৩ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্ধুকে হত্যা

জেলা প্রতিনিধি, নড়াইল
ডিসেম্বর ৩, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় কাটাতে তাস খেলাকে কেন্দ্র করে বন্ধুকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে সদরের সিঙ্গাশোলপুর ইউনিয়নের শোলপুরে এ ঘটনা ঘটে।

নিহত স্বাগত বৈরাগী (২২) ওই গ্রামের খোকন বৈরাগীর ছেলে। স্থানীয়রা ও পুলিশ জানায়, স্বাগত তার প্রতিবেশী ও বন্ধুরা মিলে শুক্রবার রাত ১টার ব্রাজিল-ক্যামেরুনের খেলা দেখার অপেক্ষা করছিলো। রাত ১০টার পরে স্বাগত একসেট তাস প্রতিবেশী বন্ধু পিন্টু বিশ্বাসের (২২) কাছে রাখে এবং রাত ১১ টার দিকে তাস খেলার জন্য পিন্টুর কাছে ওই তাস চাইলে নেই বলে জানায়।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে পিন্টুসহ কয়েকজন স্বাগতকে ছুরি দিয়ে কুপিয়ে যখম করে। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিঙ্গাশোলপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম হিটু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুঃখজনক এ ঘটনাটি ঘটেছে। সদর থানার ওসি মোঃ মাহমুদুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে অভিযুক্তরা পালিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পত্রিকা একাত্তর/ হাফিজুল নিলু