patrika71
ঢাকাশুক্রবার - ২ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ অভি’কে গণ সংবর্ধনা

জেলা প্রতিনিধি, চট্রগ্রাম
ডিসেম্বর ২, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

সংবর্ধনায় সিক্ত হলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদকের দায়িত্ব পাওয়া নগর ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ চৌধুরী অভি। বুধবার ৩০ (নভেম্বর) দুপুরে ঢাকা থেকে চট্টগ্রামে আসার পর নগরীর পুরাতন রেল স্টেশনে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সহসভাপতি মিথুন মল্লিক, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ পাঠাগার সম্পাদক সায়েম তালুকদার, নগর যুবলীগ নেতা জাবেদুল আলম সুমন, মোঃ ফিরোজ, আলমগীর কবীর, তৌহিদুল ইসলাম রনি, মহিউদ্দিন, নিরব, নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা আজগর আলী মিন্টু, মোজাম্মেল হক সহ
নগর ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন থানা, ওয়ার্ড ও কলেজসহ সর্বস্তরের নেতাকর্মীরা।এই সময় সকলের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন অভি।

উল্লেখ্য, বিগত ৩১ জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে নাঈম আশরাফ চৌধুরী অভিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদে মনোনীত করেন।

উক্ত চিঠিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক অভি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সৈনিক সকল সহযোদ্ধাদের সাথে নিয়ে রাজপথে থাকবো ইনশাআল্লাহ।

চট্টগ্রাম নগরীর খতিবেরহাটের বাসিন্দা নুরুল আবছার ও জেসমিন আক্তারের সন্তান নাঈম আশরাফ চৌধুরী অভি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন।

পত্রিকা একাত্তর/ ইসমাইল ইমন