patrika71
ঢাকাশুক্রবার - ২ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক-জোড়াবাড়ী’ এর নতুন কমিটি গঠন

উপজেলা প্রতিনিধি, ডোমার
ডিসেম্বর ২, ২০২২ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

‘মানবতার কল্যাণে, এগিয়ে আসুন রক্তদানে’—এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমার উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক-জোড়াবাড়ী’ এর উপদেষ্টা মণ্ডলীর তালিকা ও নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে আজ। এতে সোহেলকে সভাপতি ও শাকিলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শুক্রবার (২রা ডিসেম্বর) বিকালে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জে ‘ব্লাড ব্যাংক-জোড়াবাড়ী’ এর আয়োজনে অনুষ্ঠিত এক জরুরী সাধারণ সভায় সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। যার অনুমোদন দেন—ব্লাড ব্যাংক-জোড়াবাড়ী’র প্রতিষ্ঠাতা ও পরিচালক সোহেল রানা।

নতুন কমিটির উপদেষ্টামণ্ডলী সদস্যরা হলেন—এ এস এম আব্দুল কাদের, বাবুল আলম, তুহিন সিদ্দিকী, আনজারুল হক মিলন, জিকরুল হক সম্রাট, তারিকুল ইসলাম তারিফ, মফিজার রহমান মানু, আজাহারুল ইসলাম জুয়েল, ডা. গোপাল চন্দ্র রায়, মজিবুল ইসলাম, রাকিব হাচান, শাহজান সরকার শাওন এবং ওমর ফারুক লিটন।

ব্লাড ব্যাংক-জোড়াবাড়ী’র নতুন কমিটির নির্বাচিত নেতৃবৃন্দরা হলেন—সভাপতি পদে সোহেল রানা, সাধারণ সম্পাদক পদে শাহরিয়ার শাকিল, সাংগঠনিক সম্পাদক পদে রাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক আল-আমিন, অর্থ সম্পাদক রাসেল ইসলাম, প্রচার সম্পাদক আবির ইসলাম, প্রকাশনা সম্পাদক আজমির রহমান রিশাদ, ক্রীড়া সম্পাদক ইলিয়াস ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক রাজ্জাক ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম কাওছার, ধর্ম সম্পাদক ফাহমিদুর রহমান নিশাদ, সমাজকল্যাণ সম্পাদক ফাহিম মোর্শেদ, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক লাবন ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র রায়, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বর্ষা আক্তার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার, ছাত্রী বিষয়ক সম্পাদক জেরিন আক্তার পিংকি, শিক্ষা বিষয়ক সম্পাদক উৎসব রায়, তথ্য ও গবেষণা সম্পাদক তাসিম বিল্লাহ।

উল্লেখ্য, নতুন কমিটির উপদেষ্টা মণ্ডলীর ১৩ জন সদস্য ও কার্যকরী কমিটির মোট ৮৯ জন সদস্যকে বিভিন্ন পদে নির্বাচিত করা হয়।

পত্রিকা একাত্তর/রিশাদ