patrika71
ঢাকাবৃহস্পতিবার - ১ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

গুরুদাসপুরে বিজয় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, গুরুদাসপুর
ডিসেম্বর ১, ২০২২ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে নাজিরপুর ডিগ্রি অর্নাস কলেজ মাঠে বিজয় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩ টায় নাজিরপুর ইউনিয়ন আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন মোল্লা সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি এ্যাড. আনিসুর রহমান, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক ও ৫ নং ধারাবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মাস্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ,বিয়াঘাট ইউপির সাবেক চেয়ারম্যান প্রভাষক মোঃ মোজাম্মেল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ বাঁচলে আমরা বাঁচবো আমরা বাঁচলে দেশের উন্নয়ন সংগঠিত হবে বিএনপি জামায়াতে ক্ষমতা আসলে কারোর পিঠের চামরা থাকবে না। আওয়ামী লীগ দয়াশীল যার কারনে এ জন্য বিগত ১৪ বছরে বিএনপির কোন লোকের ক্ষতি হয়নি।প্রধানমন্ত্রীর সর্বদা দেশেকে উন্নয়নশীল কারর জন্য কাজ করে যাচ্ছেন। অনুষ্ঠানে উপস্থিতি আশানুরুপ না হওয়ায় বক্তাগন ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, নিজেদের মধ্যে হিংসা, বিদ্বেষ দূর করে হাতে হাত রেখে সংগঠনের জন্য কাজ করার আহবান জানান।

পত্রিকা একাত্তর/ সোহাগ আরেফিন