patrika71
ঢাকাবৃহস্পতিবার - ১ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে যৌন প্রজনন স্বাস্থ্য বিষয়ে সংলাপ

জেলা প্রতিনিধি, বাগেরহাট
ডিসেম্বর ১, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে কিশোর কিশোরীদের যৌন প্রজনন স্বাস্থ্য সেবা নিশ্চিত বাগেরহাট পৌরসভার কাউন্সিলর ও সরকারী কর্মকর্তাদের নিয়ে সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে বাগেরহাট পৌরসভার হলরুমে ব্রাকের সামাজিক মতায়ন ও আইনি সু সাস্থ কর্মসূচির আওতায় রাইট হেয়ার রাইট নাউ প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র তানিয়া খতিুন, কাউন্সিলর শাহনেওয়াজ মোল্লা দোলন, তালুকদার আব্দুল বাকী, মনিরুল হক, রেজাউর রহমান মন্টু, আসমা আজাদ, কহিনুর বেগম, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুমিতাই ইয়াসমিন, শহর সমাজসেবা কর্মকর্তা নাজমুস
সাকিব, ব্রাকের রাইট হেয়ার রাইট নাউ প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর মো: জিল্লুর রহমান, ইয়ুথ মবিলাইজার রহিমা খাতুন, এছাড়া সাংবাদিক, ও বিভিন্ন ইয়ুথ গ্রুপের দলনেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন বর্তমান সময়ে যুব ও যুব মহিলাদের যৌন প্রজনন ¯স্থাস্থ্য বিষয়ে অধিকতর সচেতন হতে হবে এবং অবিভাবকদের আরও বেশী সচেতন হতে হবে। পরিবার থেকে এ বিষয়ে আগে কাজ শুরু করতে হবে। এছাড়া প্রত্যক স্কুলে গিয়ে কৈশরকালীন সময়ে ¯সাস্থ্যর গুরুত্ব বিষয়ে যুব সমাজকে সচেতন করতে হবে। যৌন প্রজনন সাস্থ্য বিষয়ে আরও সরাসরি কথা বলতে হবে এবং এ বিষয়ে সবাই একযোগে কাজ করবে বলে সংলাপে সবাই প্রতিশ্রিুতি দেয়।

পত্রিকা একাত্তর/ আবু তালেব