patrika71
ঢাকাবুধবার - ৩০ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আগুনে পুড়ে দোকান ও বাড়ির ব্যাপক ক্ষতি

জেলা প্রতিনিধি, শেরপুর
নভেম্বর ৩০, ২০২২ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুর পৌর শহরের হাটখোলা এলাকায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে ২৯ নভেম্বর মঙ্গলবার রাতে হাজী আব্দুল কুদ্দুস সরকারের একটি ভ্যারাইটি স্টোর ও বাড়ি আগুন লেগে ভষ্মিভুত হয়েছে। এতে প্রায় সোয়া কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে।

জানা যায়, শেরপুর পৌর শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার মৃত ছহির উদ্দিন সরকারের ছেলে আব্দুল কুদ্দুস সরকার বাড়ির একটি অংশে আলিফ লাম মিম নামে একটি ভ্যারাইটি স্টোর দিয়ে ব্যবসা করে আসছিল। ২৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দোকান খোলা রেখে আব্দুল কুদ্দুস নামাজে যায়।

এ সময় দোকানের দোতলায় গোডাউনে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে দোকানের ফোম ও প্লাস্টিকের ম্যাটে আগুন লেগে দ্রুত ছড়িয়ে পরে বাড়ি ও দোকান পুড়ে ভষ্মিভুত হয়। এতে দোকানের মালামাল ৬০ লাখ টাকা, বাড়িতে রাখা নগদ সাড়ে ৬ লাখ টাকা ২১ ভরি সোনার গহনা ও দোকান ও বাড়ির আসবাবপত্র পুরে ৪৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সেই সাথে পাসপোর্ট, জমির দলিলপত্রাদি সহ মূল্যবান কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে বলে আব্দুল কুদ্দুস সরকার জানান। ৯৯৯ এ কল পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যার হাউস ইন্সপেক্টর নাদির হোসেন বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।

পত্রিকা একাত্তর/ মাসুম বিল্লাহ