patrika71
ঢাকামঙ্গলবার - ২৯ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় দুই লাখ টাকার হেরোইন জব্দ, আটক ৩

জেলা প্রতিনিধি, ঢাকা
নভেম্বর ২৯, ২০২২ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

শিল্পাঞ্চল আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা মূল্যের পুড়িয়া হেরোইন ও পঞ্চাশ পিছ ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সোমবার (২৮ নভেম্বর) রাত ১১টার দিকে পত্রিকা৭১ কে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন। এর আগে গতকাল সোমবার (২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার উত্তর বাইপাইল মন্ডল বাড়ীর বাঁশ বাগানের হাবীব শেখ এর বাড়ীর সামনে রাস্তার উপরে মাদক ক্রয়-বিক্রয় এর সময় তাদেরকে আটক করা হয় ৷

আটকরা হলো-বগুরা জেলার গাবতলী থানায় কৃষ্ণচন্দ্রপুর এলাকার মৃত বাবু মিয়ার ছেলে মোঃবায়জিদ হোসেন(৪০) ও মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নেহালপুর গ্রামের মৃত চাঁন উদ্দিন শেখ এর ছেলে মোঃনুর ইসলাম শেখ (৪৮) ঢাকা জেলার আশুলিয়া থানার গোহাইলবাড়ী গুচ্ছগ্রামের জালাল উদ্দিনের ছেলে মোঃআবুল হোসেন (৩২) পুলিশ জানায়, গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় মাদক কারবারি বাইপাইল এলাকার মন্ডলবাড়ী বাঁশবাগান হাবীব শেখের বাড়ীর গেটের সামনে মাদক বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার পুড়িয়া হেরোইন ও ৫০ পিছ নিশিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২লক্ষ ১৫ হাজার টাকা। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন পত্রিকা৭১ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পত্রিকা একাত্তর/ সোহাগ হাওলাদার