patrika71
ঢাকাসোমবার - ২৮ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

সমাজের যেকোনো স্তর থেকে সফল হওয়া সম্ভব: পুলিশ কমিশনার 

বিভাগীয় ব্যুরো প্রধান
নভেম্বর ২৮, ২০২২ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

সমাজের যেকোনো স্তর থেকে সফল হওয়া সম্ভব শহীদ শংকু সমজদার বিদ্যানিকেতন এর প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এই কথা বলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর সম্মানিত পুলিশ কমিশনার নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

২৮ নভেম্বর ২০২২ খ্রি. সোমবার সকাল ০৯:০০ ঘটিকায় রংপুর মহানগরীর চকবাজারস্থ শহীদ শংকু সমজদার বিদ্যানিকেতনে উক্ত প্রতিষ্ঠানটির তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

শহীদ শংকু সমজদার বিদ্যানিকেতন এর অন্যতম প্রতিষ্ঠাতা মোহাম্মদ শাহ আলম, ভূতপূর্ব অধ্যাপক, বাংলা বিভাগ, কারমাইকেল কলেজ, রংপুর এঁর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর সম্মানিত পুলিশ কমিশনার নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর সম্মানিত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/অতিরিক্ত দায়িত্বে- সদরদপ্তর ও প্রশাসন) মোঃ আবু বকর সিদ্দীক ও শহীদ শংকু সমজদার বিদ্যানিকেতন এর অন্যতম প্রতিষ্ঠাতা উমর ফারুক, সহযোগী অধ্যাপক, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর।

এ সময় পুলিশ কমিশনার মহোদয় উপস্থিত শিক্ষার্থী ও অতিথিবৃন্দকে সাথে নিয়ে কেক কেটে তৃতীয় বর্ষে পদার্পণ অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণা ও দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পুলিশ কমিশনার মহোদয় বলেন, সমাজের যেকোনো স্তর থেকে প্রতিষ্ঠিত হওয়া সম্ভব। তাই তিনি সকলকে হাল না ছেড়ে চেষ্টা চালিয়ে যাওয়ার আহবান জানান।

এছাড়া পুলিশ কমিশনার মহোদয় উপস্থিত শিক্ষার্থীদের রংপুর মেট্রোপলিটন পুলিশ এর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

পত্রিকা একাত্তর/ লিমন