patrika71
ঢাকাশনিবার - ২৬ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার নারী পুলিশ সদস্যদের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা
নভেম্বর ২৬, ২০২২ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

ফরিদা ইয়াসমিন, সভানেত্রী, পুনাক, চুয়াডাঙ্গার সভাপতিত্বে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), চুয়াডাঙ্গা কর্তৃক অদ্য ২৬.১১.২০২২ তারিখে সকাল ১০:৩০ ঘটিকায় পুলিশ লাইন্স, চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হলো নারী পুলিশ সদস্য এবং পুনাক পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্বাস্থ্য বিষয়ক বিশেষ সচেতনতামূলক কর্মশালা। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশের হয়ে জনকল্যাণে নিরলসভাবে কাজ করছে। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ১৯৮৬ সালে প্রতিষ্ঠার পর থেকেই নিয়মিত কার্যক্রমের মাধ্যমে বিভিন্ন সময়ে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় পুনাক, চুয়াডাঙ্গার সকলকেই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

পুলিশ সুপার তার বক্তব্যে আরও বলেন যে, চুয়াডাঙ্গা জেলা শীতপ্রবণ হওয়ায় ডিউটিকালীন কোন নারী পুলিশ সদস্য যেন অসুস্থ না হন সেজন্য সিভিল সার্জন মহোদয়ের মাধ্যমে পুলিশ হাসপাতালে মেডিকেল অফিসার দ্বারা নিয়মিত স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও চিকিৎসা সেবা প্রদান নিশ্চিত করা হয়েছে।

পুনাক সভানেত্রী বলেন, পুনাক একটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠান। দেশের অর্থনৈতিক অগ্রগতির সাথে সাথে বাংলাদেশ পুলিশ দেশপ্রেম নিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। পুলিশের পাশাপাশি পুলিশ পরিবারের নারীদেরও এগিয়ে আসতে হবে, আত্মনিয়োগ করতে হবে, নিবেদিত হতে হবে। তিনি সকলকে দেশ ও জনগণের কল্যাণ সহ পিছিয়ে পড়া নারীদের কল্যাণে কাজ করার আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), আব্দুল্লাহ আল-মামুন, সেলস ম্যানেজার, এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড, কুষ্টিয়া, ডাঃ শামীমা ইয়াসমিন, মেডিকেল অফিসার, ডিআইও(১), জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, আরওআই, আরআই সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স ও পুনাকের সদস্যবৃন্দ।

পত্রিকা একাত্তর/ তারিকুর রহমান