patrika71
ঢাকাশুক্রবার - ২৫ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

দুই সন্তানকে বিষ প্রয়োগে হত্যার পর পিতা নিখোজ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর
নভেম্বর ২৫, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরলের বিজোড়া ইউনিয়নের গ্রামে স্ত্রীর সাথে বৈবাহিক সম্পর্ক ডিভোসের জেরে দুই পুত্র সন্তানকে বিষ প্রয়োগে হত্যা করেছে আপন পিতা। আজ শুক্রবার সকালে ভবানীপুর সরকারি প্রাথমিক স্কুল চত্তরে লাশ উদ্ধার করেছে বিরল থানা পুলিশ। গেল বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে দুই সন্তানকে হত্যা করে বাড়ীতে স্বজনদের কাছে মোবাইল ফোনে খবর জানিয়ে নিখোজ রয়েছে ঘাতক পিতা।

ঘাতক পিতা শরিফুল ইসলাম বিরলের শংকরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পেশায় সে কৃষিজীবী। তার দুই সন্তানের নাম ইমন (৭) এবং ইমরান (৩)। প্রায় আড়াই মাস স্বামীকে ডিভোস দিয়ে ঢাকায় পোষাক তৈরির কারখানায় কাজ নিয়েছে তার ডিভোসি স্ক্রী উর্মি বেগম। ঘাতকের কঠিন শাস্তি দাবি করছেন স্বজনরা।

স্বজনরা জানান, স্বামী স্ত্রীর মধ্যে ডিভোসের পর দাদা রফিকুল ইসলাম এবং দাদী আছিয়ানা দেখভাল করতেন দুই নাতীকে। শীতের পোষাক কিনে দেওয়ার কথা বলে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দুই ছেলেকে বাড়ী থেকে সঙ্গে নিয়ে বের হন পিতা শরিফুল ইসলাম। সকালে বাড়ীতে ফোন দিয়ে সে জানায়, বিষ প্রয়োগে দুই ছেলেকে হত্যা করে লাশ ভবানীপুর স্কুলে ফেলে রেখেছে সে। নিজেও বিষ পান করেছে বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে নিখোজ রয়েছে সে।

এদিকে তার সন্তানে বিভিন্ন স্হানে তল্লাসি চালাচ্ছে পুলিশ। সকাল সাড়ে ১১ টা পর্যন্ত তার হদিস বা পরিনতির খবর পাওয়া যায়নি।

পত্রিকা একাত্তর/ আরমান হোসেন