patrika71
ঢাকাশুক্রবার - ২৫ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারী ইজতেমায় ডোমারের এক বৃদ্ধের মৃত্যু

উপজেলা প্রতিনিধি, ডোমার
নভেম্বর ২৫, ২০২২ ১০:২০ অপরাহ্ণ
Link Copied!

প্রতি বছরের ন্যায় তিনদিন ব্যাপী নীলফামারী জেলা ইজতেমা আজ ফজরের নামাজের পরে বয়ানের মাধ্যমে শুরু হয়েছে।

ইজতেমায় ডোমার উপজেলার মো. জসর উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধ মৃত্যুবরণ করেছেন। মৃত জসর উদ্দিন ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের চেয়ারম্যানপাড়া এলাকার মৃত কাচুয়া মামুদের ছেলে।

মৃতের পরিবার সুত্রে জানা যায়, ইজতেমার উদ্দেশ্যে রওনার পূর্বে তিনি সুস্থ্য ও স্বাভাবিক ছিলেন। তবে বার্ধক্যজনিত কারণে বুধবার মধ্যরাতে তিনি ইন্তেকাল করেছেন। আজ দুপুরে তার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফনকাজ সম্পন্ন হয়েছে।

তাবলীগ জামাতের নীলফামারী জেলা আমীর ও নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, বুধবার বিকেলে তিনি  ইজতেমায় এসেছিলেন হয়তোবা রাতে ঘুমানো অবস্থায় তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ফজরের নামাজের পর ইজতেমা প্রাঙ্গণে মরহুমের জানাযা শেষে তার লাশ বাড়িতে পাঠানো হয়।

এবিষয়ে ৩নং গোমনাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল শুভ জানান, ৬৫ বছর বয়সী জসর উদ্দিনের আজ দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার (২৪শে নভেম্বর) ফজরের নামাজ শেষে বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনের জেলা ইজতেমা। এতে বয়ান পেশ করেছেন—বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো.মোশাররফ হোসেন। আগামী ২৬শে নভেম্বর আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এবারের জেলা ইজতেমা।

পত্রিকা একাত্তর/রিশাদ