patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রথম ছেলের প্রথম জন্মদিনে বাইক দুর্ঘটনায় বাবার মৃত্যু

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

ad

একমাত্র সন্তানের বয়স এক বছর পূর্ণ হওয়ায় জন্মদিনের মিলাদ আয়োজন করেন। আত্মীয় স্বজন ও শশুরবাড়ি থেকে পাঁচ বোনও বেড়াতে এলো।

আজ সকালে সন্তানের দোয়া মাহফিল শেষে, দুপুরে বাইক দুর্ঘটনা এবং বিকেলে মারা গেলেন হাফেজ মো: জসিম উদ্দিন (৩২)।

নিহত জসিম উদ্দিন লামা উপজেলা ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩নং ওয়ার্ডে নলবনিয়া এলাকার মোঃ আবদুল ওহাবের একমাত্র পুত্র। রবিবার (১৪ নভেম্বর) ১২ টার দিকে পার্বত্য এলাকার রাবার বাগানে রাস্তায় যাত্রাপথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানায়, একমাত্র সন্তান ইয়াজবির মোহাম্মদ জারিবের জন্মদিন পালনে মিলাদ মাহফিল আয়োজন করেন হাফেজ মো: জসিম উদ্দিন ।

দুপুরের দিকে নিজ কর্মস্থল একটি রাবার বাগানে হিসাব এর কাজে যাত্রা পথে একটি ভাড়ায় চালিত মোটর সাইকেলের সাথে নিজ মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুই বাইক আরোহী গুরুতর আহত হয়।

আরো পড়ুনঃ  তাহিরপুরে কয়লার কোয়ারি'র গর্তে পরে কিশোরের মৃত্যু

পরে লোকজন দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় জসিম উদ্দিন কে। জসিম কে প্রথমে চকরিয়া জমজম হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়। চট্টগ্রাম নেওয়ার পথে বিকেল ৪ টার দিকে পথে তার মৃত্যু হয়।

নিহত হাফেজ মোঃ জসিম উদ্দিন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইসলামিয়া মাদ্রাসার দাখিল ২০১২ সালের ব্যাচ। তিনি ডুলাহাজারা ইউনিয়নের ৭নং ওয়ার্ড পূর্ব মাইজপাড়া তেতুলতলা জামে মসজিদে দীর্ঘ সময় মোয়াজ্জেমের দায়িত্ব পালন করেন।

আরো পড়ুনঃ  ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে বৃদ্ধা'র আত্মহত্যা

চকরিয়া ও লামা উপজেলায় সর্বজন প্রিয় এ যুবকের মৃত্যুতে দুই উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

আগামীকাল সোমবার (১৫ নভেম্বর) সকাল ১০ টায় ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩নং ওয়ার্ডে নলবনিয়া জামে মসজিদের মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানায় তার পরিবার।এদিকে হাফেজ জসিম উদ্দিন এর মৃত্যুতে শোক প্রকাশ করেন- ফাঁসিয়াখালী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান নুরুল হোছাইন চৌধুরী , সাবেক চেয়ারম্যান জাকের হোসাইন মজুমদার,৩নং ওয়ার্ডের মেম্বার মুহাম্মদ হোছাইন মামুন, ২নং ওয়ার্ডের মেম্বার কুতুব উদ্দিন মিয়া ও ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মোঃ হেলাল উদ্দিন প্রমূখ ব্যক্তি।

মোঃ ফরিদুল আলম বাবলু: স্টাফ রিপোর্টার।