patrika71 Logo
ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে গলায় উড়না পেচিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ১৩, ২০২১ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ad

জামালপুরের মেলান্দহে শারমিন আক্তার (২০) নামে এক কলেজ ছাত্রী গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। নিহত ওই শিক্ষার্থী উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের চর সগুনা গ্রামের কৃষক ছলিম উদ্দিনের মেয়ে।

জানা গেছে, কলেজ ছাত্রী শারমিন আক্তার বাড়ির গোসলখানার ধর্নার সাথে উড়না দিয়ে ঝুলে আত্মহত্যা করে। সে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অনার্স (অর্থনীতি বিভাগ) ২য় বর্ষের শিক্ষার্থী। তার মা মর্জিনা বেগম জানিয়েছেন, পরিবারের অভাব-অনটন সইতে না পেরে তানজিনা আত্মহননের পথ বেছে নিয়েছে। তার লেখাপড়ার খরচ আমরা চালাতে পারছিলাম না। রাতে এটা নিয়ে কিছু কথা কাটাকাটি হয়েছিল। আর এই অভাব-অনটন সইতে না পেরে সে আত্মহত্যা করেছে। তার মৃত্যুতে আমাদের কারোও উপরে কোনো অভিযোগ নাই।

আরো পড়ুনঃ  নড়াইলের ইতনা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান টগরের মৃত্য

মেলান্দহ থানার এসআই দিলীপ চন্দ্র সরকার বলেন, পরিবারের অভাব-অনটনের কারণে আত্মহত্যা করেছে। নিহতের গায়ে আঘাতের কোনো চিহ্ন নাই শুধু গলায় ফাঁস দেওয়ার চিহ্ন থাকায় প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক অভাব-অনটনের জন্য আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। তবে এবিষয়ে একটা অপমৃত্যুর প্রস্তুতি চলছে।

আরো পড়ুনঃ  কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা: প্রেমিকের বিরুদ্ধে মামলা

সাকিব আল হাসান নাহিদ: জামালপুর।