patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

একই রাতে না ফেরার দেশে চলে গেলেন দুই শিক্ষক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ৭:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বাগআঁচড়ায় একই রাতে না ফেরার দেশে চলে গেলেন ইদ্রিস আলী (৫০) ও মনসুর রহমান হুজুর (৬৫) নামে দুই শিক্ষক। (ইন্না ….. রাজেউন)।

নিহত শিক্ষক ইদ্রিস আলী শার্শার উপজেলার বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষক এবং মনসুর রহমান হুজুর বাগআঁচড়া সাতমাইল মহিলা আলিম মাদ্রাসার শিক্ষক। নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শিক্ষক ইদ্রিস আলী, গত (৩ই আগষ্ট) সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে খুলনায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২০আগস্ট) ভোর রাত ৪টা ২০ মিনিটে ইন্তেকাল করেছেন। অপরদিকেশিক্ষক মনসুর রহমান হুজুর হার্ট অ্যাটাক করে শুক্রবার দিবাগত রাত ১২ টায় নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে দুই শিক্ষক স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে শিক্ষক ইদ্রিস আলীর প্রথম জানাজাও তার নিজ গ্রামের বাড়ি কেষ্টপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্হানে তাকে সমাহিত করা হয়।

অন্যদিকে শিক্ষক মুনসুর রহমান এর জানাজা সকাল ১০টায় বাগআঁচড়া ৭মাইল মহিলা আলিম মাদ্রাসার ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। দু” শিক্ষকের অকাল মৃত্যুতে তাদের কর্মরত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিভাবক,ম্যানেজিং কমিটি সহ এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

আঃ জলিল: যশোর।