patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নৌকা ডুবির পরদিন কলেজছাত্রের মরদেহ উদ্ধার

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৯, ২০২১ ৭:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নৌকা ডুবে নিখোঁজ হওয়ার একদিন পর মোবারক হোসেন (২১) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী।

বুধবার (১৮ আগষ্ট) সন্ধ্যার দিকে চরটেকি এলাকার পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোবারক হোসেন পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের বকুল মিয়ার ছেলে ও পাকুন্দিয়া সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী।

নিহতের ঘনিষ্ঠসুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (১৭ আগষ্ট) মোবারক ও তার বন্ধু মিলে ছোট্ট একটি ডিঙি নৌকা করে চরটেকি এলাকার পুরাতন ব্রহ্মপুত্র নদী পার হচ্ছিলেন। এসময় ঢেউয়ের তীব্রতায় পড়লে এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। নৌকায় অবস্থান করা মাঝি ও তার অপর বন্ধু সাঁতরে নদী পার হতে পারলেও সেখানেই তলিয়ে যায় মোবারক।

ঘটনার পরপরই পাকুন্দিয়া থানা পুলিশ খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চালায়। ওইদিন সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করলেও ব্যার্থ হয় ডুবুরি দল।

পরে বুধবার (১৮ আগষ্ট) সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দূরে চরটেকি এলাকার পুরাতন ব্রহ্মপুত্র নদে তার মরদেহ ভেসে ওঠে। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় মরদেহ উদ্ধার করা হয়।পাকুন্দিয়া মডেল থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সারোয়ার জাহান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

আমিনুল ইসলাম: কিশোরগঞ্জ।

ad