patrika71 Logo
ঢাকাবুধবার , ১৮ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কলারোয়া তে পাটের জাক থেকে শিশুর লাশ উদ্ধার

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৮, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ad

সাতক্ষীরা জেলা কলারোয়ার উপজেলা হেলাতলা ইউনিয়নের দামোদরকাটি গ্রামের মহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান (৭) শিশুর লাশ উদ্ধার করেছে এলাকাবাসি।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ছোট শিশুটি মঙ্গলবার বিকালের দিকে হঠাৎ করে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুজির পর ও পাওয়া যায়নি সন্ধান।

১৮ আগস্ট বুধবার ২ টার দিকে দামোদরকাটি মাটের রাস্তার পাশে কিছু লোকজন দেখতে পায় পাটগাছের আটির নিচে শিশুটির মরা দেহ। এলাকাবাসীর ধারনা শিশুটি খেলতে গিয়ে হয়তো পা পিছলে পাটগাছের আটির নিচে পড়ে গিয়ে আর উঠতে পারেনি আর সেখানেই হয়তো তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী ইসমাইল সাথে কথা বললে তিনি জানান, আমি দুপুরের দিকে আমার পাশের একটি উঁচু জমিতে কাজ করছিলাম। কাজ করার একটি সময় দেখতে পাই ধানক্ষেতের পাশে কিছু পাটের আটির নিচে কিছু একটা দেখা যাচ্ছে সন্দেহ হলে এলাকাবাসীকে জানালে তার এসে লাশটি উদ্ধার করে।

নিহতের বাবা মহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, আমার ছেলে কাল দুপুরে আমার সাথে শেষবারের মতো ভাত খেয়েছিল। আমি ঘুম থেকে উঠে দেখি সে খেলা করতে গিয়েছিলো তারপর সন্ধ্যেবেলা জানতে পারি আমার ছেলে কে পাওয়া যাচ্ছে না। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির করতে থাকি। আজ দুপুরে পাটের আটির নিচে আমার ছেলেকে দেখতে পাই। তিনি আরো জানান তার কোনো শত্রু বা তার উপর সন্দেহ হয় না খেলাধুলার করতে গিয়ে ছেলের দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করেন মৃতের বাবা।

এটা হত্যা নাকি খেলতে যেয়ে মৃত্যু বিষয় টি তদন্ত করছেন কলারোয়া থানা পুলিশ সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান বলেন, প্রাথমিকভাবে এটি দুর্ঘটনা বলে মনে হচ্ছে বিষয়টি নিয়ে তদন্ত চলছে পরে জানানো হবে।

তরিকুল ইসলাম: কলারোয়া উপজেলা প্রতিনিধি।

ad