patrika71 Logo
ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কুলাউড়ার সাংবাদিক শাকির আহমদ আর নেই

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ৭, ২০২১ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

ad

সিলেটভিউ’র কুলাউড়া উপজেলার নিজস্ব প্রতিবেদক শাকির আহমেদের জানাযা শনিবার (০৭ আগস্ট) বাদ জোহর ২টা ১৫ মিনিটের সময় ফুলেরতল বাজার মাধবপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) রাত প্রায় ৯ টার দিকে শাকির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৩২ বছর।

শাকির মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামের মোল্লাবাড়ির মৃত আব্দুস শহিদের ছেলে। মৃত্যুকালে তিনি মা, এক শিশুসন্তান ও স্ত্রীসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাকির আহমদ দীর্ঘদিন থেকে ডায়াবেটিসে আক্রান্ত। শুক্রবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার শাকিরকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শাকিরের এমন চলে যাওয়া আমাদের জন্য গভীর থেকে গভীরতর শোক এবং কষ্টের। আল্লাহ তাঁকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন এবং তাঁর শোকে কাতর পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তাওফিক দান করুন।

মোঃ রেজাউল ইসলাম শাফি: কুলাউড়া উপজেলা প্রতিনিধি।