patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিএনপির আব্দুল মুহিত সবুজের মৃত্যু

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ২, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক, গিয়াসনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী আব্দুল মুহিত সবুজ ঢাকা থেকে কুলাউড়া ফেরার পথে মৌলভীবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন তিনি।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৌলভীবাজার সদর উপজেলার আকবরপুর এলাকায় এই সড়ক দূর্ঘটনায় কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সহ ২জন নিহত। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

পুলিশ ও স্থানীরা জানান, বৃহস্পতিবার ১ জুলাই সকাল ৮টার দিকে শ্রীমঙ্গল সড়কের আকবরপুর এলাকায় ফল ও সবজি বোঝাই একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পরে গেলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহত ১ জনের পরিচয় পাওয়া গেছে তিনি হলেন কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজ। তার বাড়ি কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে। নিহত অন্যজনের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। আশংকা জনক অবস্থায় চালক সহ ৩ জনকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে মৌললভীবাজার ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে একজনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার জালাল উদ্দিন জানান খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে তারা উদ্ধার কাজ চালান।
এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান, ফল ও সবজি বোঝাই মিনি ট্রাকটি ঢাকা থেকে আসছিল। আহত ও নিহতরা সবাই মিনি ট্রাকে ছিলেন।

বিএনপি নেতা আব্দুল মুহিত সবুজ সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার খবর প্রচার হলে জেলা ও উপজেলায় তার রাজনৈতিক সহকর্মী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তার এই মর্মান্তিক মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান ও সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মোঃ রেজাউল ইসলাম শাফি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।