patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডিবির অভিযানে চিহ্নিত চার মাদক ব্যবসায়ী আটক, লাখ টাকার মাদক উদ্ধার

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

ad

যশোরে ডিবির পৃথক পৃথক তিনটি অভিযানে মাদক সহ চিহ্নিত চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় ২শ’ পিচ ইয়াবা , দেড়শ’ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে ।

যার দাম একলাখ ২৫ হাজার টাকা। শনিবার পুলিশ পরিদর্শক (নিঃ) শেখ শাহিনুর রহমান, এসআই (নিঃ) মোঃ আরিফুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ রইচ আহমেদ, এএসআই (নিঃ) নির্মল কুমার ঘোষ, এএসআই (নিঃ)ইপি বালার সমন্বয়ে একটি টিম শার্শা থানা এলাকায় অভিযান চালিয়ে বিকাল চারটায় নাভারন কলেজ গেইটের সামনে থেকে চিহ্নিত মহিলা মাদক ব্যবসায়ী রহিলা খাতুনকে আটক করে। রহিলা বেনাপোল পুটখালীর ছবদার আলী মোড়লের স্ত্রী। এসময় তার কাছথেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় যার দাম ২০ হাজার টাকা।

আরো পড়ুনঃ  র‌্যাবের হাতে অস্ত্র সহ এক ব্যাক্তি আটক

একই টিম সাড়ে ছয়টার সময় বাগআঁচড়া ময়ূরী সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে আরও দুই মাদক ব্যবসায়ী আটক করে।মাদক ব্যবসায়ী মুনসুর শার্শার রাড়ীপুকুর মাঠপাড়ার মৃত মনিরুজ্জামানের ছেলে অপরজন বাবু বাগুড়ী মাঠপাড়ার মৃত রুস্তম আলীর ছেলে। এসময় দুজনের কাছথেকে দুইশো পিছ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের দাম ৬০ হাজার টাকা। এ ঘটনায় রইচ আহমেদ বাদী হয়ে শার্শা থানায় মামলা করেন ।

আরো পড়ুনঃ  আমতলীতে চল্লিশ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই টিম রাড়ীপুকুর এলাকায় অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী পঞ্চাই সরদারের ছেলে আমজেদ সরদারকে। তারকাছথেকে দেড় কেজী গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য ৪৫ হাজার টাকা। এ ঘটনায় আরিফুল ইসলাম বাদী হয়ে শার্শা থানায় পৃথক মামলা করেন।

আঃ জলিল: যশোর।