patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাঁচামালের আড়তে চুরি: গ্রেপ্তার ৩

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৪, ২০২১ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ad

লালমনিরহাটের হাতীবান্ধায় কাঁচা মালের আড়ৎ থেকে প্রায় ২ লক্ষ ৩১ হাজার টাকা চুরির অভিযোগে লুৎফর রহমান লাদেনসহ(৫০) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে চুরি সময় ব্যবহৃত একটি লোহার শাবল, কাচি, মার্তুল ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে গ্রেপ্তকারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার দিনভর অভিযান চালিয়ে উপজেলার দক্ষিন গড্ডিমারী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গত বুধবার ভোর রাতে উপজেলার মুক্তিযোদ্ধা বাজারের শাহিন বানিজ্যলয় নামক কাঁচামালের আড়ৎ-এ এ চুরির ঘটনাটি ঘটে।

আরো পড়ুনঃ  গায়ে উত্তপ্ত গরম পানি দেয়ার অভিযোগে আটক ২

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামের মৃত মনছুর উদ্দিনের ছেলে লুৎফর রহমান লাদেন(৫০), মোস্তফার ছেলে হৃদয়(২৫) ও সিংগীমারী এলাকার মৃত কবির উদ্দিনের ছেলে হাতেম আলী(৫০)।

জানা গেছে, উপজেলার মুক্তিযোদ্ধা বাজারের শাহিন বানিজ্যলয় নামক কাঁচামাল আড়ৎ এর মালিক জাহেদুল ইসলাম প্রতিদিনের ন্যায় রাত ২টার দিকে দোকানের ব্যবসায়ীক হিসাব শেষ করে ক্যাশ টেবিলের ড্রয়ারে ২ লক্ষ ৩১ হাজার টাকা রেখে বাড়িতে যান। পরের দিন বৃহস্পতিবার সকালে আড়তের কর্মচারী শামীম আড়ত খুলে দেখতে পান যে আড়তের ভিতরের টিনের বেড়া কাটা এবং ক্যাশ টেবিলের ড্রয়ার টেবিলের উপরে। এ সময় তিনি আড়তের মালিক জাহেদুলকে খবর দেন। তিনি এসে দেখেন যে ক্যাশ টেবিলের ড্রয়ারে রাখা ২ লক্ষ ৩১ হাজার টাকা নেই। পরে তিনি বিষয়টি থানায় অবগত করেন।

আরো পড়ুনঃ  বগুড়া শেরপুরে দুই ছিনতাইকারী গ্রেফতার

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, কাঁচামালের আড়তে চুরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

লুৎফর রহমান: লালমনিরহাট জেলা প্রতিনিধি।