patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

১১শ পিছ ইয়াবাসহ পুলিশের কাছে আটক ১

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৬, ২০২১ ৭:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

শেরপুরের নালিতাবাড়ীর পোড়াগাঁও ইউনিয়নের পলাশীকুড়া গ্রামে আজ ২৫ আগষ্ট বুধবার সকালে ১১শ পিস্ ইয়াবাসহ মোঃ কামাল হোসেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে তার নিজ বাড়ি থেকে আটক করেন পুলিশ।

অভিযুক্ত মাদক ব্যবসায়ী কামাল হোসেন উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামের মৃত ইদ্রিছ আলীর ছেলে। শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয় ও পুলিশ ফোর্সের অভিযানে পলাশিকুড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় পুলিশের সহযোগিতায় তার কাছ থেকে ১১শ পিস্ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

এই অভিযানটি পরিচালনা করেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর জেলা পরিদর্শক মো: এনামুল হক, উপ-পরিদর্শক মো: মোস্তাফিজুর রহমান প্রমূখ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয় ও পুলিশ ফোর্স বুধবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত অভিযান চালায়। এতে উপজেলার পলাশিকুড়া এলাকা কামাল হোসেনকে নিজ বাড়ি থেকে ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য হবে ৩ লক্ষ ৩০ হাজার টাকা বলে জানা যায়।

মাদকদ্রব্য অধিদপ্তর পরিদর্শক মো: এনামুল হক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

মোফাচ্ছেল হক: শেরপুর প্রতিনিধি।

ad