patrika71 Logo
ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ অভিযানে ৫০ বোতল ফেনসিডিল ও ১টি মোটরসাইকেল জব্দ

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৫, ২০২১ ১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

যশোরের শার্শার বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মোটরসাইকেল জব্দ করেছে। তবে এ ঘটনায় কোনো আসামীকে আটক করে পারেনি পুলিশ।মঙ্গলবার(২৪ আগষ্ট) সকাল ৭ টার সময় উপজেলার রাড়িপুকুর এলাকা থেকে এ মাদকদ্রব্য সহ মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়,মাদক পাচারের গোপন খবরে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এএসআই আকবর হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এলাকাধীন রাড়ীপুকুর টু মহিষাগামী রোডের আবু বক্কার সিদ্দিকের বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেলকে সংকেত দিয়ে থামাতে গেলে মোটরসাইকেল আরোহী দুজন মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে যায়।

পরে বিষয়টি তদন্ত কেন্দ্রের ইনচার্জকে অবগত করিলে, তাঁর নির্দেশে এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফেলে যাওয়া মোটরসাইকেলে রক্ষিত ব্যাগ থেকে ৫০ (পঞ্চাশ) বোতল ফেনসিডিল ও মোটরসাইকেল উদ্ধারপূর্বক জব্দ করেন।

এদিকে, পুলিশ মাদকসহ মোটরসাইকেল ফেলে যাওয়া দুই জন পলাতক আসামীর নাম ঠিকানা জানতে পরেছেন। পলাতক আসামীরা হলো রাড়ীপুকুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মনিরুল ইসলাম গণি (৩২) ও একই গ্রামের ইউনুস আলীর ছেলের মনিরুজ্জামান মনি (৩৫)।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স মাহামুদ আল ফরিদ ভুইয়া জানান, আসামীদ্বয় দীর্ঘদিন যাবত চোরাচালানীর মাধ্যমে যশোর জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ মাদক ব্যবসা করে আসছিল। এ বিষয়ে শার্শা থানায় একটি মামলা রুজু হয়েছে এবং পলাতক আসামীদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আঃজলিল: যশোর।

ad