patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাব-৫ এর অভিযানে ৬টি আগ্নেয়াস্ত্রসহ আটক-২

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৩, ২০২১ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ad

রাজশাহী অঞ্চলের র‌্যাব-৫ এর নিয়ন্ত্রণাধীন এলাকা নওগাঁয় অভিযান চালিয়ে ৬টি আগ্নেয়াস্ত্র, গুলিসহ দুই অস্ত্র ব্যবাসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে জেলার নিয়ামতপুর উপজেলার আড্ডা বাজার পূর্বপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করে।

সোমবার (২৩ আগস্ট) দুপুরে রাজশাহী র‌্যাব-৫ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল জিয়াউর রহমান তালুকদার এ তথ্য জানান।

আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তপুর উপজেলার শেখপাড়া এলাকার কিবরিয়া রাজুর ছেলে শাহরিয়ার হৃদয় (২৭) ও হামিদপাড়া এলাকার আফাজের ছেলে শিশির (২০)।

র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, রোববার সন্ধ্যায় র‌্যাব-৫ এর একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি বিদেশি রিভলবার, ৫টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও কিছু টাকাসহ এই দুইজনকে গ্রেপ্তার করে।

অস্ত্রগুলো তারা চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে অটোরিকশাযোগে নওগাঁয় নিয়ে যাচ্ছিলো। পরবর্তীতে অস্ত্রগুলো নওগাঁ থেকে ট্রাকযোগে বগুড়ায় নিয়ে যাওয়ার কথা ছিলো বলে আটককৃতরা স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ইয়াহিয়া খান রুবেল: গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ।

ad