patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হাতেম আলী হত্যা মামলার আসামি যশোরের ডিবি পুলিশের হাতে আটক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৯, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ad

যশোরের শার্শা উপজেলার লাউতাড়া গ্রামের হাতেম আলী সরদার (৩৪) এর মাথায় বাঁশের ভারী লাঠির আঘাত করে হত্যা করে একই গ্রামের মো. বাবলু সরদার (৩২) ও মো. জাহাঙ্গীর সরদার (৩৫)। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) ভোর রাতে যশোর কোতয়ালী থানাধীন বলরামপুর গ্রাম থেকে হত্যা মামলার দুই আসামীকে আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ। আটক আসামীরা হলেন, শার্শার লাউতাড়া গ্রামের মৃত মশিয়ার সরদারের ছেলে বাবলু সরদার ও জাহাঙ্গীর সরদার।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. সোলাইমান আক্কাস বলেন, আটক আসামী দ্বয় পূর্ব পরিকল্পিতভাবে হাতেম আলীর মাথায় বাঁশের ভারী লাঠির আঘাতে হত্যা করে। জমি জমা নিয়ে বিরোধের কারণে এই হত্যার ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা দায়ের করে নিহতের স্ত্রী আসমা খাতুন।

মামলার পরেই আসামী দ্বয়কে আটক করতে মাঠে নামে যশোর জেলা গোয়েন্দা পুলিশ। পরে যশোর কোতয়ালী বলরামপুর গ্রামস্থ আজগর আলী সরদার এর বসতবাড়ি থেকে আসামী দ্বয়কে আটক করা হয় এবং মামলার মূল রহস্য উদঘাটন করা হয়।

উল্লেখ্য: গত শুক্রবার (১৩আগষ্ট) প্রতিবেশি মৃত মশিয়ার রহমানের পুত্র বাবলু ও জাহাঙ্গীরের সাথে মৃত আব্দুল খালেক সরদারের পুত্র হাতেম আলীর জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। এক পর্যায়ে বাবলু ও জাহাঙ্গীর বাঁশ দিয়ে পিছন থেকে হাতেম আলীর মাথায় আঘাত করলে সে মারাত্মক ভাবে আহত হয়। পরে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি মারা যায়।

আঃ জলিল: যশোর।

ad