patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৫০ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৯, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সিরাজগঞ্জের সলঙ্গায় কনভার্ট ভ্যান ও ৫০ কেজি গাঁজাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব ১২ অভিযানিক দল।

১৮ আগষ্ট বুধবার সকাল ১০ ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল সলঙ্গা থানার নলকা ব্রিজ সংলগ্ন আব্দুল আজিজ ফিলিংস্টেশন এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি কার্ভাড ভ্যান-ঢাকা মেট্রো-ট-২২-০১৪৪ , ২ টি মোবাইল এবং নগদ ৪, হাজার টাকা জব্দ করা হয়।

আটকৃতরা হলেন- পটুয়াখালী সদর থানার হরতকী বাড়ীয়া গ্রামের শাজাহান আলীর ছেলে রিয়াজ গাজী (২৮), ভোলার চড় ফ্যাশন থানার রসুলপুর গ্রামের জয়নাল এর ছেলে গোলামুর রহমান লিমন (১৯)।

আকট মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে বলে গনমাধ্যম কে জানিয়েছে র‍্যাব ১২ এর মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজ ।

মোঃ শাহাদত হোসেন : সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

ad