patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাপাহারে গরু চোর আটক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৭, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

ad

নওগাঁর সাপাহারে তাসরিফ হোসেন (২১) নামে এক গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত গরু চোর তাসরিফ উপজেলার কোচকুড়িলিয়া গ্রামের মৃত আজিরউদ্দীন চৌধুরীর ছেলে বলে জানা গেছে।

এজাহারের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, উপজেলার কোচকুড়িলিয়া গ্রামের মৃত খয়বর আলীর ছেলে মমতাজউদ্দীন গত ১৬ আগষ্ট দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় তার গোয়াল ঘরে তার তিনটি গরু বেঁধে রাখে।

মমতাজের ছেলে রাত পৌনে ১২ টার দিকে বাড়ী ফিরে গোয়াল ঘরের দরজার চাটাই সরানো দেখতে পায়। পরে গোয়াল ঘরে একটি গরু না থাকায় স্থানীয় লোকজনকে ডেকে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে উপজেলার নিশ্চিন্তপুর মোড় এলাকায় উক্ত গরু চোর তাসরিফকে কর্দমাক্ত অবস্থায় দেখে এলাকাবাসীর সন্দেহ হয়।

এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে গরু চুরির বিষয়টি স্বীকার করে এবং সরাইগাছী গরু নিয়ে যাওয়ার সময় পুলিশ দেখে গরু ছেড়ে পালিয়ে এসেছে বলেও জানায়। তার দেওয়া তথ্য মতে ভিকিনা মোড়ে খোঁজ করলে চেকপোস্টে অবস্থান রত পুলিশের নিকট গরু পায় স্থানীয়রা।

পরে মমতাজউদ্দিন বাদী হয়ে ১৭ আগষ্ট সকালে সাপাহার থানায় এজাহার দাখিল করলে গরু চোর তাসরিফকে আটক করে থানা পুলিশ। পরে আটককৃতের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার।

হারুনুর রশিদ: সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।

ad