patrika71 Logo
ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাদকসেবন ও সংরক্ষণের দায়ে ৪ জনের জেল জরিমানা: গৌরীপুর

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৬, ২০২১ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

ad

ময়মনসিংহের গৌরীপুর ভ্রাম্যমান আদালতে স্থানীয় চার জনকে হেরোইন ও গাঁজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে । (১৫ আগস্ট ও১৬ আগস্ট) রবি ও সোমবার মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ।

দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার বাড়িওয়ালা পাড়া’র আব্দুল কদ্দুছের ছেলে মো:মামুন মিয়া (২৫) কে ১৮ মাস কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা, কোতোয়ালি সদর বয়রা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মো:সাদ্দাম হোসেন (২৩) কে ৩ মাস কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা, বাড়িওয়ালা পাড়া’র আব্দুর রহমানের ছেলে জাফর ইকবাল (৩০)কে ৬ মাস কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং কালীপুর মধ্যম তরফের মোঃআমির আলীর ছেলে মোঃ আল-আমিন (৩২)কে ৮ মাসের কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী মোঃ রইছ উদ্দিন ‘দুর্নীতি বার্তা’ কে এ বিষয়ে নিশ্চিত করে জানান, উল্লেখিত মাদকসেবীদের কাছে থেকে হেরোইন সেবনের সরঞ্জামদি ও ২১০ গ্রাম উদ্ধারকৃত গাঁজা পুঁড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, গৌরীপুর, ময়মনসিংহ। সার্বিক সহায়তা করেন বাংলাদেশ পুলিশ,গৌরীপুর থানা।

মো. হুমায়ুন কবির : গৌরীপুর প্রতিনিধি।

ad