patrika71 Logo
ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ধর্ষনের অভিযোগে যুবক আটক

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১১, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

ad

দিনাজপুরের ধর্ষনের অভিযোগে পুলিশ ফরিদুল ইসলাম নামে এক যুবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরন করেছে। তার বিরুদ্ধে অভিযোগ বিয়ের প্রলোভন দিয়ে যুবতীকে ধর্ষন এবং অন্তরঙ্গ ভিডিও করে। এ ঘটনায় যুবতী ইসমত আরা নিজে বাদী হয়ে ৬ আগষ্ট কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিনাজপুর সদর উপজেলার কসবা গ্রামের ফরিদুল ইসলাম নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে চিরিরবন্দর উপজেলার সাইতারা গ্রামের যুবতী ইসমত আরার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ফরিদুল গত একবছর আগে নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে বিয়ে হয়েছে এই মর্মে ঘোষনা দেয়।

স্ত্রীর মর্যাদা দেওয়ার কথা বলে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষন ও গোপন ছবি তুলে। স্ত্রীর মর্যাদা দাবী করলে জানতে পারি তার আগের স্ত্রী সন্তান আছে। আমার সঙ্গে প্রতারনা করে ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ব্লেকমেইল কওে আসছে। এ অবস্থায় আমার
পরিবারকে জানালে আইনের আশ্রয় নেই।

কোতয়ালী থানায় মামলা হবার পর পুলিশ গতকাল রাতে শহরের কাঞ্চনঘাট এলাকা থেকে ফরিদুলকে গ্রেফতার করে।এব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোজাফ্ফর হোসেন জানান, ফরিদুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা হয়। আমরা তাকে গ্রেফতার করেছি। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

মোঃ আরমান হোসেন দিনাজপুর প্রতিনিধি।

ad