patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১০ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাদকসেবী ও কারবারীসহ ৩জনের সাজা

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১০, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ad

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার ১০ আগস্ট মাদকসেবন ও মাদক কাবরারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ এর ভ্রাম্যমাণ আদালত ৩জনকে সাজা দিয়েছেন।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ এর নেতৃত্বে ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের সহযোগিতায় একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে মাদকসেবন ও মাদক ব্যবসায় জড়িত থাকার ঘটনায় ৩জনকে গ্রেফতার করে। পরে তাদেরকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালতের দণ্ডাদেশ প্রদান করেন।

সাজাপ্রাপ্ত হলো উপজেলার বোকাইনগর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মোঃ শামসুল হকের পুত্র মোঃ সোহাগ (৩২), মাওহা ইউনিয়নের বীর আহাম্মদ গ্রামের মৃত মোস্তাফিজুর রহমান ফকিরের পুত্র মোঃ শওকত ফকির (৬০), গৌরীপুর পৌরসভার সতিষা গ্রামের মৃত হাসেম আলীর পুত্র রবিকুল ইসলাম (৩২)ইউএনও’র অফিস সহকারী মো. রইছ উদ্দিন জানান, বিজ্ঞ ভ্রাম্যমাণ আদালত গাঁজা/হেরোইন সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।

মো. হুমায়ুন কবির,গৌরীপুর।

ad