patrika71 Logo
ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে র‍্যাব-১২’র অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক।

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২১, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মঙ্গলবার ২০ জুলাই ভোর রাত সাড়ে ৪ টার সময় র‍্যাব-১২’র অভিযানে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। র‍্যাব ১২’র স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জের সদর উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কের মুলিবাড়ি চেকপোস্টে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ রানা মন্ডল ও সাজেদুল ইসলাম নামের শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় মাদক বহনকারী পিকআপ ভ্যান,নগদ ২ হাজার টাকা ও দুটি মোবাইল সেট জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন ঢাকার পল্লবী থানার মিরপুর মাদানি নগরের মৃত কাদির মন্ডলের ছেলে রানা মন্ডল(৪৮) ও গাইবান্ধা সাদুল্ল্যাপুরের ইউসুবপুর গ্রামের গোলজার ব্যাপারির ছেলে সাজিদুল ইসলাম(৪০)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ১৩(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মোঃ শাহাদত হোসেন- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ