patrika71 Logo
ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

পশুর হাটে জাল টাকায় লেনদেন করতেন আজিবর

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ১৪, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীতে ২৭৬টি ৫০০ ও ১০০০ টাকার জাল নোটসহ মো. আজিবর আলী (২৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর একটি বিশেষ আভিযানিক টিম।

বুধবার (১৪ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে নগরীর মহিতার থানাধীন মৌলভী বুধপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নগরীর কড়াইতলা এলাকার মৃত ময়েজ উদ্দিন ওরফে মজুর ছেলে।

রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্প র‌্যাব-৫ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানি (সিপিএসসি) কমান্ডার মেজর মো. নাজমুস সাকিব বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোয়েন্দা সূত্রে আমরা জানতে পারি, নগরীর মৌলভী বুধপাড়া ব্রিজের কাছে চৌরাস্তার মোড়ে একজন ব্যক্তি জাল টাকা নিয়ে অবস্থান করছেন। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই এলাকায় গোয়েন্দা টিম অবস্থান নেয়। পরে ঝটিকা অভিযান পরিচলনা করে সেখান থেকে ২৭৬টি এক হাজার ও ৫০০ টাকার জাল নোটসহ এক ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত জাল টাকার মধ্যে ১০০টি এক হাজার টাকার নোট ও ১৭৬টি ৫০০ টাকার নোট রয়েছে।

মেজর সাকিব আরও বলেন, আজিবর বেশ কিছুদিন ধরে এই জাল কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি রাজশাহীর প্রতিটি উপজেলাসহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানের হাট-বাজারে গরু-ছাগল কেনাবেচার সময় এই টাকার লেনদেন করতেন। বিশেষ করে কোরবানির হাটে এই জাল টাকার নোট ব্যবহার করতেন।

আইনি প্রক্রিয়ার বিষয়ে তিনি বলেন, আসামিকে এখনো জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সুত্রঃ jagonews24.com