patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৯ লাখ টাকার গরুসহ এক চোরাকারবারি আটক

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ৬, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ad

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় সীমান্ত দিয়ে মায়ানমার থেকে অবৈধভাবে গরুর চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৩ টি গরুসহ এক চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। জব্দকৃত ১৩টি গরুর আনুমানিক বাজার মূল্য প্রায় নয় লক্ষ টাকা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (৫ জুলাই) দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১৩টি গরু জব্দ পূর্বক এক চোরাকারবারিকে আটক করেছেন নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।

জব্দ ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত অনুমানিক দেড়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার একটি পুলিশের বিশেষ দল অভিযান চালিয়ে শুল্ক ফাঁকি দিয়ে মিয়ানমার থেকে অবৈধভাবে আনা ১৩টি গরু জব্দসহ এক চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয়েছেন।

আটককৃত চোরাকারবারি মো.কামাল মিয়া(৩৩) নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আশারতলী গ্রামের চেরারকূল এলাকার বশির আহাম্মদের ছেলে।

পুলিশ আরো জানায়, আটকৃত আসামি কোরবানীর ঈদকে সামনে রেখে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে মিয়ানমার থেকে গরুর চালান নিয়ে আসে। গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার দিবাগত রাত অনুমানিক দেড়টার সময় নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে ও নির্দেশনায় এসআই অমর চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসআই মুফিজুল ইসলাম, এএসআই আব্দুল মতিন, ফুল মিয়া ও আলী ইমরান অভিযান চালিয়ে ১৩টি বিভিন্ন সাইজের গরুসহ এক চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয়।উক্ত চোরাকারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে বান্দরবান আদালতে পাঠানো হয়েছে।

এফ.করিম উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি,নাইক্ষ্যংছড়ি সিমান্ত থেকে ফিরে।

ad