patrika71 Logo
ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

কুলাউড়ায় মাদকসহ ২ ব্যবসায়ী পুলিশের অভিযানে গ্রেপ্তার।

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৭, ২০২১ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

কুলাউড়া থানা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে ১ কেজি গাঁজা ও ৩০০ পুরিয়া (২০০ গ্রাম) গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৬ জুন) উপজেলার জয়চন্ডি ও কর্মধা ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। কুলাউড়ায়

থানা সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করার লক্ষে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সার্বিক দিক নির্দেশনায় কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে এসআই মো. হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার ফোর্সসহ জয়চন্ডি ইউপির মেরিনা চা বাগানের বাংলা টিলা গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী মুকিত মিয়ার (৪৫) বসত ঘরে বিশেষ অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

অপর অভিযানে এসআই আব্দুর রহিম জিবান সঙ্গীয় অফিসারসহ কর্মধা ইউপির কাঁঠালতলী বাজারস্থ মাদক ব্যবসয়ী তৈয়ব আলীর (৫২) পান সিগারেটের টং দোকানে অভিযান চালিয়ে ৩০০ পুরিয়া (২০০ গ্রাম) গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকসহ গ্রেপ্তারকৃত ২ ব্যবসায়ীকে রোববার (২৭ জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষে পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।