patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনী সহিংসতার ঘটনায় হত্যার অভিযোগে ৩৩ জনকে আসামি গ্রেপ্তার ৪

পত্রিকা একাত্তর ডেস্ক
জুন ২৫, ২০২১ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে নির্বাচনোত্তর সহিংসতায় তিন দিনে তিন জন নিহত হন। সর্বশেষ বুধবার দিবাগত রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৯ নম্বর ওয়ার্ডের পরাজিত প্রার্থী মন্টু হাওলাদারের ভায়রা ভাই শাহ আলম খান (৫৪)।

এ ঘটনায় শুক্রবার নিহতের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ শুক্রবার এজাহার ভূক্ত আসামি হারুন সরদারকে গ্রেপ্তার করেছে। অপরদিকে নির্বাচনের দিন নিহত আবু বকর ফকির হত্যা মামলায় সন্দেভাজন তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, বুধবার দিবাগত রাতে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহ আলম খান।

এ ঘটনায় তার স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে জাকির মৃধা (৩৫), এনায়েত মৃধা (৫৫), জামান মৃধা (৪৫), ইলিয়াস মৃধা (৩৩), সালাম মৃধা (৫৬), সালাম সরদার (৫৪), হাদিস সরদার (২০), কামাল সরদার (৪২) ও সোবাহান মৃধাসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২০ জনকে আসামি করে শুক্রবার একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ কমলাপুর গ্রামে অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি হারুন সরদারকে (৫০) গ্রেপ্তার করেছে। এ ছাড়া নির্বাচনের দিন সহিংসতায় নিহত আবু বকর ফকির হত্যা মামলায় সন্দেহভাজন রাজ্জাক সরদার, বাবুল সরদার ও হালিম সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঞ্জুর লিটন,আগৈলঝাড়া প্রতিনিধি