patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চাঁদাবাজি মামলায় আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহ ১১ নেতাকর্মীর জামিন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ
Link Copied!

ad

জাহিদ-৩ লঞ্চ কর্তৃপক্ষের দায়ের করা চাঁদাবাজি মামলায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দশমিনা সদর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন সহ অংগ সংগঠনের ১১ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার দশমিনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতের বিচারক মোঃ আশিকুর রহমান তাদের জামিন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানাগেছে, গতকাল মঙ্গলবার দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহ ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে জাহিদ-৩ লঞ্চের ক্যাশিয়ার মোঃ ইউসুফ হোসেন এর দায়ের করা চাদাবাজী ও মারধরের ঘটনায় দায়ের করা মামলায় ১২ জন জামিন প্রার্থনা করলে দীর্ঘ শুনানি শেষে ১১ জনের জামিন মঞ্জুর করেন আদালত। এসময় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ওই মামলার তিন নম্বর আসামী আরিফ হোসেন হাওলাদার এর জামিন আবেদন খারিজ করে দিয়ে তাকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।

আরো পড়ুনঃ  সিরাজগঞ্জে আ.লীগের নির্বাচনী ক্যাম্পে আগুন !

এর আগে ওই মামলার সাত নম্বর আসামী হৃদয় হোসেন এবং সোমবার রাতে মামলার চার নম্বর আসামী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী শিহাব হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার দশমিনা উপজেলার আউলিয়াপুর লঞ্চ ঘাটে জাহিদ-৩ লঞ্চের ষ্টাফদের সাথে আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতা কর্মীদের বাকবিতন্ডার এক পর্যায় সংঘর্ষ হয় এতে উভয় পক্ষের ৬ জন আহত হন।

এঘটনায় জাহিদ-৩ লঞ্চের ক্যাশিয়ার মোঃ ইউসুফ দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দশমিনা সদর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন সহ ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ এনে দশমিনা থানায় মামলা দায়ের করেন।

আরো পড়ুনঃ  পীরগঞ্জ টিএন্ডটি রাস্তা অবহেলায়: দুর্ভোগে পথচারী মানুষ

জাহিদ-৩ লঞ্চ কর্তৃপক্ষের দায়ের করা মামলা মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে রোববার উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনে তিন দিনের আল্টিমেটাম দিয়ে মামলা প্রত্যাহারের দাবী জানান উপজেলা আওয়ামীলীগ।

দশমিনা উপজেলা প্রতিনিধি : মোঃ আসাদুল মল্লিক।