patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওএমএস-এর চাল আত্নসাতের অভিযোগে ইউপি সদস্য মস্তফার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

ad

বাকেরগঞ্জে ওএমএস-এর চাল আত্নসাতের অভিযোগে রঙ্গশ্রী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মস্তফা খানের বিরুদ্ধে ভুক্তভোগীরা সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার বিকেল ৪ টায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জসিম হাওলাদার। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হতদরিদ্র দিনমজুর সালাউদ্দিন খান, দেলোয়ার আকন, রিক্সা চালক আবুল কালাম হাওলাদার, রাজিব আকন, মিজান আকন ও নূর শরীফ হাওলাদার। লিখিত বক্তব্যে তিনি বলেন, সংবাদ সম্মেলনে উপস্থিত তারা সকলে হতদরিদ্র ও দিনমজুর শ্রেণীর। যে কারনে তারা মানবেতর জীবনযাপন করছেন।

আরো পড়ুনঃ  আ'লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বর্তমান জনবান্ধব সরকার তাদের মত হতদরিদ্রদের কথা বিবেচনা করে তাদেরকে প্রতি মাসে ১০ টাকা কেজি দরে ওএমএস’র ৩০ কেজি করে চাল দেয়। গত দুই মাস আগে ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মস্তফা খান তাদেরসহ ১০০-১৫০ লোকের কার্ড ফেরত নেয়। পরবতীতে তাদেরকে কার্ড ফেরত না দেয়ায় তারা গত অক্টোবর ও নভেম্বর মাসের ওএমএস’র চাল পাননি। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, ইউপি সদস্য মস্তফা খান তাদের ওএমএস’র কার্ড ফেরত না দিয়ে ওইসব কার্ডের চাল আত্নসাত করেছে।

আরো পড়ুনঃ  কলারোয়া সীমান্ত থেকে ১১ কেজি রূপাসহ একজন আটক

তারা এ সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এ ঘটনার বিচারের দাবি জানান।

মো ইমাম হোসেন রিদয়: বাকেরগঞ্জ (উপজেলা প্রতিনিধি) বরিশাল।