patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার করল মোল্লাহাট থানা পুলিশ

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ad

বাদী মোঃ রুহুল আমিন (২৪), পিতা-মৃতঃ রেজাউল ইসলাম, মাতা-শিরিনা আক্তার, সাং-সুলতানপুর, থানা-সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরা, আমি মোল্লাহাট থানায় হাজির হইয়া অজ্ঞাতনামা ৩/৪ জন আসামীদের বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করেন যে, সে ফেসবুকে বিজ্ঞাপন দেখে তার মোবাইল ফোনে যোগাযোগ করিয়া ফেনী জেলা থেকে একটি R-15 V3 মটর সাইকেল ২,৩৫,৫০০/-(দুই লক্ষ পয়ত্রিশ হাজার পাঁচশত) টাকায় ক্রয় করিয়া ইং-২২/১১/২০২১ তারিখ রাত্র অনুমান ০৭.০০ ঘটিকার সময় বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন জয়ডিহি মোড় পার হয়ে মা ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর পৌছাইলে অজ্ঞাতনামা ২জন আসামী বাদীর মটর সাইকেলটি ক্রস করে সামনে এসে বাদীর রাস্তা গতিরোধ করে। আসামীরা বাদীকে তার মটর সাইকেল হইতে নামিতে বলে। বাদী নামিতে রাজি না হলে আসামীরা তাহাকে হত্যার ভয় দেখাইয়া বাদীর R-15 V3 মটর সাইকেলটি ছিনাইয়া নেয়।

আরো পড়ুনঃ  মানবিক সাহায্যের আবেদন

বাদীর দায়ের করা এজাহার প্রাপ্ত হইয়া মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশ এর নেতৃত্বে একটি সাড়াসী অভিযান পরিচালনা করিয়া একই রংয়ের গাড়ীসহ আলফাজ মোল্লা (১৯), পিতা-মোল্লা গোলাম মোস্তফা, সাং-কাহালপুর পশ্চিম পাড়া, থানা-মোল্লাহাট, জেলা- বাগেরহাটকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায় তার সহিত গাড়িটি ধৃত আসামীর নিজের। সে আরও জানায় ছিনতাই হওয়া মটরসাইকেলটি ধৃত আসামীর নিজ বাড়ীর বাশ ঝাড়ের ভিতর লুকানো আছে। আসামীর দেওয়া তথ্য মতে ছিনাতাই হওয়া মটরসাইকেলটি ইং- ২৩/১১/২০২১ তারিখ রাত্র ০১:৪৫ ঘটিকায় উদ্ধার করা হয়।

আরো পড়ুনঃ  ১৪ বছরেও নির্মিত হলো না বাণের তোড়ে ভেসে যাওয়া পুল; ভোগান্তি চরমে

আসামীর নাম ঠিকানা: আলফাজ মোল্লা (১৯), পিতা-মোল্লা গোলাম মোস্তফা, সাং-কাহালপুর পশ্চিম পাড়া, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাট।

স্টাফ রিপোর্টার: সৌরভ কুমার।