patrika71 Logo
ঢাকাসোমবার , ২২ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নেতাকর্মীদের উপর হামলা, হুমকি ও ভাংচুরের প্রতিবাদে আ.লীগ বিদ্রোহী প্রার্থীর সংবাদ সম্মেলন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২২, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

ad

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা, হুমকি ও নির্বাচনী ক্যাম্প ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সামিউল হক লিটন। ২২ নভেম্বর সোমবার দুপুরে জেলা শহরের একটি হোটেলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটন জানান, তফসিল ঘোষনার পর থেকে এখন পর্যন্ত তাঁর ১৩টি নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নিসংযোগ এবং নেতা-কর্মীদের মারধরের অভিযোগ করেন। নির্বাচনকে কেন্দ্রে করে জেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে বলেও দাবি করেন তিনি। তিনি বলেন, ভোটাররা যাতে ভোট কেন্দ্রে যেতে না পারেন এ জন্য ভয়-ভীতি। বিশেষ করে নারী ভোটারদের ভয়-ভীতি প্রর্দশন করা হচ্ছে। এ অবস্হায় আইন-শৃক্সখলা পরিস্থিতি উন্নতি ও নির্বাচনের সুষ্ঠ পরিবেশ তৈরির জন্য জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকতা এবং আইন-শৃক্সখলা বাহিনীর প্রতি আহব্বান জানান তিনি।

আরো পড়ুনঃ  বাকেরগঞ্জে দুধল ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণ

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, এসব বিষয়ে নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ করা হলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করেনি নির্বাচন অফিস। এ অবস্থায় সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিও জানান সামিউল হক লিটন। আগামী ৩০ নভেম্বর স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

বদিউজ্জামান রাজাবাবু: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি।