patrika71 Logo
ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোরেলগঞ্জের যুবকের প্রেমের টানে সিলেটি তরুনীর আগমন, ফিরিয়ে নিতে পরিবারের ব্যর্থ চেষ্টা

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২১, ২০২১ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ad

বাগেরহাটের মোরেলগঞ্জে যুবকের প্রেমের টানে সিলেট শহরের রাবিয়া বরসি মৌ (২৫)নামের এক তরুনীর মোরেলগঞ্জে আগমন ঘটেছে।

মোরেলগঞ্জের ছেলে মেহেদী হাসান সাব্বির (২৪)নামের এক যুবকের সাথে প্রেমের টানে প্রথমে ঢাকায় পরে গত ২৮ অক্টোবর সিলেট শহরে তার নিজ বাড়ি থেকে প্রেমিক সাব্বিরের মোরেলগঞ্জের বাড়িতে ছুটে আসেন ওই তরুণী। সেখান থেকে ২৯ অক্টোবর মোরেলগঞ্জে ছেলের নিজ গ্রামের বাড়িতে এসে পৌঁছায় তারা। পৌছানোর পর গত ২ নভেম্বর তাদের বিয়ে সংঘটিত হয় এবং তারা ছেলের বাড়িতে সংসার করতে থাকে। গত ১৯ নভেম্বর শুক্রবার মেয়ের বাবা নুর ইসলাম জমাদ্দার সিলেট থেকে মোরেলগঞ্জে সাব্বিরের বাড়ি আসে তার মেয়েকে ফিরিয়ে নিতে। কিন্তু তিনি ব্যর্থ হন।

আরো পড়ুনঃ  সুনামগঞ্জে সদরে দূর্গাপূজা উপলক্ষে এডভোকেট আবুল হোসেনে'র শুভেচ্ছা

সাব্বির পঞ্চকরন ইউনিয়ের খারইখালি গ্রামের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মোশারফ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় চাকরির সুবাদে সিলেটে থাকতেন মেহেদী হাসান সাব্বির। সেখানে থাকাকালীন দু’বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের পরিচয় হয়। পরে ভালোলাগা ভালোবাসায় রুপান্তর হয়। সম্পর্ক এভাবে এগোতে থাকে। অবশেষে ওই তরুণী সিলেট শহর তার নিজ বাড়ি থেকে মেহেদী হাসান সাব্বির এর সাথে প্রেমের টানে ঢাকায় ছুটে আসেন।ঢাকাতে কোন থাকার বন্দোবস্ত না হওয়ায় তারা দুজনেই ছেলের নিজ গ্রামের বাড়ি মোরেলগঞ্জের খারইখালিতে চলে আসেন। এর পর ছেলে মেয়ের মধ্যে পারিবারিকভাবে বিবাহ সম্পন্ন করা হয়। বিষয়টি জানতে পেরে চলতি মাসের ১৯ তারিখে মেয়ের বাবা নুর ইসলাম জমাদ্দার তার মেয়েকে নিজ বাড়িতে ফিরিয়ে নিতে পঞ্চকরন ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মজুমদারকে অবগত করেন।

আরো পড়ুনঃ  কলারোয়া বিআরডিবি'র নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

এ ব্যাপারে আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, আমি তার মেয়েকে বাবার হাতে তুলে দিয়েছিলাম, কিন্তু মেয়ের বাবা তার মেয়েকে নিতে ব্যর্থ হয়েছেন।

মোঃ নাজমুল: মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি।