patrika71 Logo
ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সরিষাবাড়ীতে খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২১, ২০২১ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ad

আজ ২১-১১-২১ ইং জামালপুর জেলা সরিষাবাড়ি উপজেলায় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায়, বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্চাসেবক দল সরিষাবাড়ী পৌর শাখা কর্তৃক আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাবেক তিনবারের মেয়র এবং সরিষাবাড়ি উপজেলা সাবেক চেয়ারম্যান, জামালপুর জেলা বিএনপির সফল সভাপতি জননেতা জনাব ফরিদুল কবির তালুকদার শামীম সাহেব।

আরো পড়ুনঃ  এমপি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও মুক্তিযোদ্ধাদের মাঝে চেক বিতরণ

আরো উপস্থিত ছিলেন সরিষাবাড়ি উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিন আহমেদ এবং আরো উপস্থিত ছিলেন সরিষাবাড়ি উপজেলা ছাএদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান (মিলন)। উপস্থিত ছিলেন সরিষাবাড়ি উপজেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট শিল্পপতি রুহুল আমিন সেলিম, উপজেলা বিএনপির আহবায়ক প্রফেসর শ্যামল এবং মোশাররফ হোসেন।
সরিষাবাড়ি উপজেলা বিএনপির সেচ্ছাসেবক দল, ছাত্রদল, যুবদল সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া শেষে জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুর কবির তালুকদার শামীম বলেন, কঠোর আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারকে পতন এবং মমতাময়ী মা বেগম খালেদা জিয়া কে মুক্তি করতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকলকে প্রতিজ্ঞা করতে হবে এবং নিজ নিজ উদ্যোগে কাজ করতে হবে। জনগনকে তাদের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে।

আরো পড়ুনঃ  শেষ হলো পূর্ব কৈখালী বড় মৌকটলার ওয়াজ মাহফিল

মোঃ সিহাব উদ্দিন: সরিষাবাড়ি প্রতিনিধি।