patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১৯ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইসলাম বেবির রোগ মুক্তি কামনায় ফাঁসিয়াখালীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৯, ২০২১ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

ad

চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এর অত্যন্ত আস্হাবাজন বান্দরবান জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবির রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বাংলাদেশ আওয়ামিলীগ ৩নং ফাঁসিয়াখালী আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক ও ২নং ওয়ার্ডের এম ইউ পি সদস্য কুতুব উদ্দীন মিয়া র উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার ( ১৯নভেম্বর ২০২১ইং) পবিত্র জুমার নামাজের পর ফাঁসিয়াখালী ইউনিয়নে ২নং ওয়ার্ডে আটটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুনঃ  নিকলীতে যুবলীগের গৃহহীনে গৃহদান কর্মসূচি অনুষ্ঠিত

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ৮টি জামে মসজিদের সম্মানিত খতীবগণ।

মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলে অংশ নেন ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ২নং ওয়ার্ডের সফল মেম্বার কুতুব উদ্দিন মিয়াসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সম্মানিত মুসল্লীগণ। পরে মুসল্লীদের মাঝে তবররুক বিতরণ করা হয়।

উল্লেখ্য, বান্দরবান জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবি দীর্ঘ দিন যাবৎ হার্টের সমস্যায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আরো পড়ুনঃ  এমপি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও মুক্তিযোদ্ধাদের মাঝে চেক বিতরণ

চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এর নির্দেশনায় উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন আছে।

তিনি দেশবাসীর তথা বান্দরবান বাসীর কাছে দোয়ার আরজি করেন।

মোঃ ফরিদুল আলম বাবলু: স্টাফ রিপোর্টার।