patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বসতঘর থেকে পিতা ও পুত্রের মৃতদেহ উদ্ধার!

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৮, ২০২১ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

ad

নেত্রকোণা জেলার পৌর শহরের নাগড়া এলাকার একটি বসতঘর থেকে বাবা আবদুল কাইয়ুম (৩২) ও ছেলে আহনাব শাকিলের( ২)মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

অন্য বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালবেলা পৌর শহরের নাগড়া এলাকার মুক্তিযোদ্ধা আনোয়ার সড়কের রুহুল আমীনের বাসা থেকে উক্ত বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবদুল কাইয়ুম কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার খামার গ্রামের আক্কাস সরদারের ছেলে। তিনি নেত্রকোণায় নাগড়া ঔষধ প্রশাসন অধিদপ্তরের অধীনে চাকরি করতেন। উক্ত এলাকায় বাসা ভাড়া নিয়ে স্ত্রী সন্তান সহ তিনি থাকতেন। নেত্রকোণা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল উক্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুনঃ  অসামাজিক কাজে লিপ্ত থাকা পতিতা খদ্দেররসহ গ্রেফতার ৬

নিহতের স্ত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, পৌর সভার নাগড়া এলাকায় রুহুল আমীনের বাসার চতুর্থ তলায় প্রায় সাত বছর ধরে ভাড়া থাকতেন। প্রতিদিনের ন্যায় বুধবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। ভোর ৫টার দিকে পাশের রুমে স্বামী ও সন্তানের ঝুলন্ত লাশ দেখতে পান তার স্ত্রী।

পরে তিনি স্বামী ও সন্তানের মরদেহ নিচে নামিয়ে রাখেন। সকালবেলা বাসার দরজা খুলে বিষয়টি এলাকাবাসীকে জানান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো।

আরো পড়ুনঃ  মোবাইল কোর্ট পরিচালনায় ১৩ মামলায় ৩,৬০০ জরিমানা

মৃত্যুর কারণ জানতে পারেনি পুলিশ এবং কাউকে আটক করা হয়নি। তদন্তের পর আসল রহস্য জানা যাবে বলেও জানায় পুলিশ।

মোঃ খোকন: নেত্রকোণা প্রতিনিধি।