patrika71 Logo
ঢাকাবুধবার , ১৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হোমনায় নির্বাচন কালীন বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ad

কুমিল্লার হোমনায় উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। চান্দেরচর ইউনিয়নের বিট পুলিশিং-এর আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার হোমনা-মেঘনা সার্কেল স্পিনা রানী প্রামানিক।

আয়োজিত সভায় তিনি বলেন,আসন্ন ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে।এ নির্বাচন অবাধ নিরপেক্ষ করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী প্রতিজ্ঞাবদ্ধ।নির্বাচনে কোন প্রকার অনিয়ম ও বিশৃঙ্খলার চেষ্টা করা হলে তাদেরকে ছাড় দেয়া হবেনা উল্লেখ করে তিনি বলেন,আগে নির্বাচন ছিল একটি উৎসব। কালের আবর্তে তা এখন আর দেখা যাচ্ছে না। আসুন সবাই মিলে ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনকে একটি উৎসবে পরিণত করি।

আরো পড়ুনঃ  দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিপক্ষের হামলায় প্রধান শিক্ষক আহত

১৭ নভেম্বর বুধবার বিকালে রামকৃষ্ণপুর ওয়াই ব্রীজের গোড়ায় ৪ নংবিট পুলিশিং-এর আয়োজিত সভায় আসন্ন ৪ নং চান্দেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা ও আচারণ-বিধি বিষয়ক এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন,আচারণ বিধি মেনে সকলকে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে হবে।কোন প্রতিদ্বন্দ্বীপ্রার্থীর পোস্টার ছেড়া যাবেনা।বা নিজের পোষ্টার ছিড়ে অন্যের নামে অভিযোগ করলে তদন্তে তা প্রমানিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

ওসি আবুল কায়েস আকন্দ বলেন, পুলিশকে কনভেন্স করার চেষ্টা করবেন না। তা হলে ফল উল্টো হবে।আইনের চোখে সব প্রার্থীই সমান। হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ-এর সভাপতিত্বে ও এস আই সেকান্দার মোল্লার উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসি (তদন্ত) মো. আজিজুল বারী ইবনে জলিল, চান্দেরচর ইউনিয়নের নৌকার মাঝি মো.মোজাম্মেল হক, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তামান চেয়ারম্যান আবুল বাশার মোল্লা, মো.আনোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির, শিক্ষক মো.আতিকুল ইসলাম তালুকদার, বিশিষ্ট সমাজ সেবক হারুন মুমিন, চান্দেরচর ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে কলম প্রতিকে সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী শাহনাজ পারভীন নোয়াব, মো.আলম ও মঈনুল হোসেন। এতে ইউপি সদস্য প্রার্থীগণ, সাংবাদিকসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ  নিকলীর বড় হাওড়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ২

মোঃ নাঈম সরকার: কুমিল্লা।