patrika71 Logo
ঢাকাবুধবার , ১৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতাকে হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান নুরুল আমিন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

ad

লালমনিরহাটের হাতীবান্ধায় রাজাকার নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মারুফ হাসান(২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে মোবাইল ফোনে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে ইউপি চেয়ারম্যান নুরুল আমিনের বিরুদ্ধে।

এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ওই ছাত্রলীগ নেতা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। এর আগে রাত ১০টায় মারুফ হাসানের মোবাইল নম্বরে ফোন করে হুমকি দেন ওই চেয়ারম্যান।

অভিযুক্ত নুরুল আমিন উপজেলার সিন্দুর্না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। মারুফ হাসান মিরু উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক।

জানা গেছে, বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মারুফ হাসান মিরু তার নিজ ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন যে রাজাকার আব্দুল গফুরের ছেলে সাবেক শিবির নেতা নুরুল আমিনকে ইউপি নির্বাচনে সিন্দুর্না ইউনিয়নের চেয়ারম্যান পদে যেন দলীয় মনোনয়ন দেয়া না হয়।

আরো পড়ুনঃ  শিক্ষা প্রতিষ্ঠানে করোনা প্রতিরোধের সুরক্ষা বুথ ও সুরক্ষা সামগ্রী বিতরন

এই স্ট্যাটাস দেয়ার পর রাত ১০টার দিকে নুরুল আমিন ০১৭১৩৭২৮৫৬৬ এই নম্বর থেকে মারুফ হাসানের ০১৭৩৭৬৯৪৬০৭ এই নম্বরে কল করে প্রাণ নাশের হুমকি দেন।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেন সিন্দুর্না ইউনিয়নে কোন রাজাকার পুত্রকে দলীয় মনোয়ন দেয়া না হয় সে নিয়ে আমি একটি স্ট্যাটাস দেই। সেই প্রেক্ষিতে সিন্দুর্না ইউপি চেয়ারম্যান নুরুল আমিন তার মোবাইল নম্বর থেকে আমার নম্বরে কল করে প্রাণ নাশের হুমকি দেন। আর বলেন যে ব্যাটা অবস্থা খারাপ করি দিবো। আমরা জমজ দুই ভাই। আমাকে হুমকি দেওয়ায় আমরা দুই ভাই নিরাপত্তাহীনতায় ভুগছি। আমিন তালিকাভ‚ক্ত কুখ্যাত রাজাকার আব্দুল গফুরের সন্তান, সে সবাই করতে পারে। যে কোন সময় আমার ও আমার পরিবারের ক্ষতি করবে। তাই আমি এর সুষ্ট বিচার চাই।

আরো পড়ুনঃ  নড়াইলে ফল ব্যবসায়ী পলাশ মাহমুদ দুর্বৃত্তদের হাতে খুন

এ বিষয়ে সিন্দুর্না ইউপি চেয়ারম্যান নুরুল আমিন বলেন, আমি তাকে হুমকি দেইনি, শুধু ফোন দিয়ে কথা বলেছি। এছাড়া আমার পরিবারের কেউ রাজাকার নয়, তালিকায় যে নাম রয়েছে তা ইডিট করা।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

লুৎফর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধি।