patrika71 Logo
ঢাকাবুধবার , ১৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের আপত্তিকর ভিডিও ভাইরাল

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

ad

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা চেয়ারম্যানের একটি আপত্তিকরর্ ভিডিও মুঠোফোনে ভাইরাল হয়ে গেছে বলে জানা যায়। বুধবার দুপুর হতে ভিডিওটি সকলের মুঠোফোনে কে বা কারা প্রেরণ করে।

ভিডিওটি আমাদের হাতে পৌঁছেছে। ভিডিওতে দেখা যায়, নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তার অফিসে এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত। সামনে অন্য এক নারী সেটা ভিডিও করছে। এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান কাদের ওই নারীর সাথে আপত্তিকর কাজ করছেন। এক পর্যায়ে কাদের ভিডিও ধারনকারী মহিলার উদ্দেশ্যে বলেন, তুমি ভিডিও করছো নাকি? মহিলা জানায় সে ভিডিও করছেনা, গান শুনছে।

আরো পড়ুনঃ  ওএমএস-এর চাল আত্নসাতের অভিযোগে ইউপি সদস্য মস্তফার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সুত্রে জানা যায়, ঘটনাটি বুধবার (১৭ নভেম্বর) সকালে কাদের চেয়ারম্যানের উপজেলার অফিসে ধারন করা। ভিডিও ধারনকারী ও ভুক্তভোগী নারীর পরিচয় পাওয়া না গেলেও সুত্র জানায়, ভুক্তভোগী নারী একজন উপকারভোগী। তবে কি কারণে ওই নারী কাদের চেয়ারম্যানের অফিস কক্ষে গিয়েছিলেন তা জানা যায়নি। আপত্তিকর ভিডিও’র ব্যাপারে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের মোবাইলে কয়েকবার ফোন করা হয় কিন্তু তিনি রিসিভ করেননি। তারপর তার মোবাইলে ক্ষুদেবার্তা পাঠানো হয়। ক্ষুদে বার্তা পাঠানোর পর তার মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

আরো পড়ুনঃ  বাঁশের সাঁকুতে ঝুঁকি নিয়ে ৪টি গ্রামের মানুষের চলাচল

বদিউজ্জামান রাজাবাবু: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি।