patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অপহৃত কিশোরী (১৩) কে উদ্ধার করেছে পুলিশ (পিবিআই)

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৬, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ad

সোমবার (১৫ নভেম্বর) গাজীপুর জেলার কোনাবাড়ীর জরুন এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকালে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে গত সেপ্টেম্বর ওই জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে ওই কিশোরীকে অপহরণ করে তার ফুফাত ভাই শরীফ।শরীফ মিয়া ওই উপজেলা সাধুরগোলা গ্রামের মো.সেলিম মিয়ার ছেলে।ওই প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়,ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে ৭ম শ্রেণীর শিক্ষার্থী। ওই কিশোরীকে শরীফ মিয়া প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্তক্ত করত, বিষয়টি শরীফের বাবা-মাকে জানালে শাসন না করে নীরব ভূমিকা পালন করে। বিচার দেয়ায় শরীফ ক্ষোভে ওই কিশোরীকে অপহরণ করে গাজীপুর জেলার কোনাবাড়ি নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে জোড়পুর্বক বিয়ে করে শরীফ। এরপর থেকে এক সাথে সংসার করছিল তারা।

আরো পড়ুনঃ  নড়াইলে ঊষার আলোর উদ্যোগে পাখির অভয়ারণ্য তৈরি

এ ঘটনায় ওই কিশোরীর বাবা আদালতে মামলা করেন। পরে মামলাটি গত ৫ নভেম্বর তদন্তের দায়িত্ব পায় ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

তদন্তভার পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার (১৫ নভেম্বর) রাতে গাজীপুর জেলার কোনাবাড়ীর জরুন এলাকা থেকে তাকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ওই কিশোরীকে উদ্ধার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো পড়ুনঃ  ভারত-বাংলাদেশ একে অপরের বন্ধু: ভারতীয় হাই কমিশনার

মো. হুমায়ুন কবির, গৌরীপুর।